Surfe.be - Banner advertising service

Friday, September 13, 2019

আফিফকে কেন পরে নামানো হলো? জানতে চাইলেন প্রধানমন্ত্রী

আফিফকে কেন পরে নামানো হলো? জানতে চাইলেন প্রধানমন্ত্রী


ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মোসাদ্দেক হোসেন সৈকত আর আফিফ হোসেন ধ্রুব মান বাঁচালেন দেশের। দলের 'নামীদামী' সব ব্যাটসম্যানের ব্যর্থতার পর হাল ধরেন তারা। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী খেলার মাঝেই ফোন করে খেলার খবর নিচ্ছিলেন। তিনি ফোন করে জানতে চান খেলায় এরকম হচ্ছে কেনো? 
বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন জানিয়েছেন, প্রধানমন্ত্রী ফোন করে বলছিলেন, ‘পাপন এইটা কী হচ্ছে? এ রকম হচ্ছে কেন? উনি তখন চিন্তিত। তারপর যখন আফিফ আসল। আফিফের খেলা দেখে বললেন- ও আগে নামে নাই কেন? একে তো আগে দেখিনি! আমি বললাম, আপা ও তুলনামূলকভাবে একদম নতুন এসেছে। মাত্র ১৯ বছর বয়স। ওর আসলে পাঁচে খেলার কথা ছিলো। যাই হোক যেখানে খেলেছে সেট বড় কথা না। ভালো খেলেছে। উনি বললেন- ভালো খেলেছে, ওর খেলা দেখেছি।
গ্র্যান্ডস্ট্যান্ডের সামনে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপে প্রধানমন্ত্রীর ফোনের কথা বলেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। এসময় তিনি বলেন, খেলা শেষ হওয়ার আগেও প্রধানমন্ত্রী ফোন করে বলেছেন, ‘‘আমার তো দোয়া করতে করতে গলা শুকিয়ে যাচ্ছে।’ প্রধানমন্ত্রী প্রতিটা বলই দেখেছেন। ধ্রুব আউট হওয়ার আগে যে চার মারল, এটা দেখে বলেছেন- এই শটটা দারুণ খেলেছে।’’

বাটন এ ক্লিক করুন 

বিস্তারিত পড়ুন




No comments:

Post a Comment

Surfe.be - passive income