Surfe.be - Banner advertising service

Friday, March 13, 2020

দুই সপ্তাহ পেছাল আইপিএল

দুই সপ্তাহ পেছাল আইপিএল
       কালের কণ্ঠ অনলাইন 



আগামীকাল শনিবার আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠকে আসন্ন টুর্নামেন্টের ভাগ্য নির্ধারণ হওয়ার কথা ছিল। তার আগে আজই মুম্বাইতে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী, সচিব জয় শাহ ও অন্যান্য কর্মকর্তারা বৈঠকে বসেন। সেখানকার সিদ্ধান্ত অনুযায়ী আপাতত স্থগিত হয়ে গেল আইপিএল। আগামী ২৯ মার্চ থেকে শুরু হওয়ার কথা ছিল। আগামী ১৫ এপ্রিল থেকে লিগ শুরু হবে বলে জানা গেছে।

বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে ‘বিশ্ব মহামারী’ হিসেবে চিহ্নিত করার পর এই সিদ্ধান্ত নেওয়া হলো। ১৫ এপ্রিল পর্যন্ত সব ভিসা বাতিল করেছে ভারত। ফলে বিদেশ থেকে ক্রিকেটারদের আসা অসম্ভব। মুম্বাই ইন্ডিয়ান্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে শুরু হওয়ার কথা ছিল ত্রয়োদশ আইপিএলের। করোনা সেই আতঙ্কে আইপিএলের টিকিট বিক্রি বন্ধ করে দেয় মহারাষ্ট্র সরকার। ফাঁকা গ্যালারিতে হলেও আইপিএল নিদেনপক্ষে অনুষ্ঠিত হোক, বুধবার এমন দাবি জানিয়েছিল আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি।

ভারতের কেন্দ্রীয় ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশিকা অনুযায়ী, দেশের বিভিন্ন স্পোর্টস ইভেন্টে দর্শক সমাগমে জারি হয়েছে নিষেধাজ্ঞা। এই নির্দেশনার চিঠি দেওয়া হয়েছে অলিম্পিক অ্যাসসিয়েশন, বিসিসিআই, এআইএফএফসহ দেশটির বিভিন্ন স্পোর্টস গভর্নিং বডির কাছে। তবে ফ্র্যাঞ্চাইজিগুলোর দাবি ছিল, দর্শকশূন্য গ্যালারিতে আইপিএল আয়োজন করা ছাড়া দ্বিতীয় কোনো রাস্তা যেহেতু খোলা নেই তাই ফাঁকা গ্যালারিতেই অনুষ্ঠিত হোক ম্যাচ। কিন্তু সেটাও এখন হচ্ছে না।


এই রকম আরো খবর
https://5xfilm24.blogspot.com/

No comments:

Post a Comment

Surfe.be - passive income