Surfe.be - Banner advertising service

Saturday, February 1, 2020

জাজের তথ্যে অবাক শাবনূর




অভিনয়ে ফিরছেন শাবনূর। আজ (১৫ ডিসেম্বর) সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে এমন ঘোষণা দেওয়া হয়েছে। সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রীর ভক্তরা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছেন কবে ফিরবেন সিনেমায়।
জাজের ঘোষণায় ভক্তরা যখন আনন্দিত তখন দ্য ডেইলি স্টার অনলাইনকে শাবনূর বলেন, “আমার সঙ্গে কেউই কোনো সিনেমার ব্যাপারে আলোচনা করেনি। কিছুই বলতে পারবো না। জাজ হয়তো আমাকে তাদের ছবিতে ভাবছে। কিন্তু, আমি কিছুই জানি না। কী ছবি, কী গল্প বা কী আমার চরিত্র। আগে আমার কাছে প্রস্তাব আসুক তারপর দেখা যাবে।”
তাহলে কবে দেখা যাবে সিনেমায়?- শাবনূর জানান, “সিনেমায় অভিনয় করার মতো পুরোপুরি ফিট নই। চাইলে অভিনয় করতেই পারি। কিন্তু, চাই না এভাবে পর্দায় হাজির হতে। দর্শক আমাকে যেভাবে দেখে অভ্যস্ত আগে নিজের ফিটনেসটাকে সে অবস্থায় নিয়ে যেতে চাই। তার আগে ক্যামেরার সামনে যাবো না।”
“তবে সিনেমাকে খুব মিস করি। ক্যামেরা, লাইট, অ্যাকশন আর সিনেমার মানুষদেরও মিস করি,” যোগ করেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী।
শাবনূর আট মাস পর গত ২৬ নভেম্বর দেশে ফিরেছেন। আসছে ১৭ ডিসেম্বর এই অভিনেত্রীর জন্মদিন। পরিবার, বন্ধু-স্বজনদের সঙ্গে দিনটি কাটিয়ে আবারও অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন বলে জানিয়েছেন তিনি।

No comments:

Post a Comment

Surfe.be - passive income