Surfe.be - Banner advertising service

Tuesday, December 3, 2019

দুই কোটি টাকার গাড়ি নিয়ে রাস্তায় বের হতেই জরিমানা ১০ লাখ

দুই কোটি টাকার গাড়ি নিয়ে রাস্তায় বের হতেই জরিমানা ১০ লাখ

দুই কোটি টাকার স্পোর্টস কার নিয়ে রাস্তায় বের হয়েই গুনতে হলো প্রায় ১০ লাখ টাকার মতো জরিমানা। এতো দামি গাড়ি নিয়ে বের হতেই চোখ পড়েছে এক ট্রাফিক পুলিশের। সেই তাকানোই যেন ‘কাল’ হলো ওই গাড়ির মালিকের। ভারতের আহমেদাবাদে এক ‘পোরশে ৯১১’ স্পোর্টস কারের মালিককে প্রায় ১০ লাখ টাকা জরিমানার মুখে পড়তে হলো।

পোরশে ৯১১-এর ভারতে অন রোড দাম প্রায় দুই কোটি ১৫ লাখ টাকা। তেমনই একটি গাড়ি নিয়ে এক ব্যক্তি শুক্রবার আহমেদাবাদের রাস্তায় বেরিয়েছিলেন। রূপালী রঙের পোরশেটিকে শহরের হেমলেট ক্রস রোডে আটকান এক ট্রাফিক পুলিশ।

আহমেদাবাদের রিজিওনাল ট্রান্সপোর্ট অফিসের (আরটিও) এক কর্মী জানিয়েছেন, পোরশেটিতে কোনো নম্বর প্লেট ছিল না। তাই সেটিকে আটকানো হয়। তারপর যখন চালকের কাছে গাড়ির কাগজপত্র চাওয়া হয়, তার কিছুই দেখাতে পারেননি তিনি। এর পরই গাড়িটিকে আটক করা হয়। সব কিছু হিসেব কষে গাড়ির মালিককে নয় লাখ ৮০ হাজার টাকার জরিমানার রসিদ ধরানো হয়।

আহমেদাবাদের ডেপুটি পুলিশ কমিশনার তেজস পটেল গাড়িটিকে বাজেয়াপ্ত করার কথা জানিয়েছেন। আহমেদাবাদ পুলিশের টুইটার হ্যান্ডলেও গাড়িটির দুটি ছবি প্রকাশ করা হয়েছে। সেই সঙ্গে জানানো হয়েছে গাড়িটির কোনও নম্বর প্লেট ছিল না।


No comments:

Post a Comment

Surfe.be - passive income