Surfe.be - Banner advertising service

Thursday, January 2, 2020

লাশ দেখতে গিয়ে লাশ হলেন একই পরিবারের তিনজন

লাশ দেখতে গিয়ে লাশ হলেন একই পরিবারের তিনজন


নীলফামারীর কিশোরগঞ্জে বাস ও মাইক্রোবাস সংঘর্ষে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো আটজন। আজ শুক্রবার (৩ জানুয়ারি) ভোরে উপজেলার রংপুর-ডোমার-পঞ্চগড় সড়কের অবিলের বাজার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজনের মধ্যে দুইজনের নাম জানা গেছে। এরা হলেন নীলফামারীর জলঢাকা উপজেলার খারিজা গোলনা নবাবগঞ্জ গ্রামের জহুরুল ইসলাম (৬৫) ও আনোয়ারা বেগম (৫৭)। আহতদের বাড়িও একই গ্রামে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ বলেন, ওই গ্রামের জহুরুল ইসলামের জামাইয়ের বাড়ি বগুড়ার মোকামতলায়। তার জামাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় তারা একটি মাইক্রোবাসে করে মোকামতলায় যাচ্ছিলেন। মাইক্রোবাসটি আজ শুক্রবার সকাল ৭টার দিকে অবিলের বাজার নামক এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা আজিজ ট্রাভেলসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান  মাইক্রোবাসে থাকা জহুরুল ইসলাম ও তার বোন আনোয়ারা। আহত হন মাইক্রোবাসের চালকসহ ৯ জন। তাদেরকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে আরো একজন মারা যান। তবে তার নাম জানা যায়নি।


কিশোরগঞ্জ দমকল বাহিনী সূত্র জানায়, দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালানো হয়। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান তিনি। 


No comments:

Post a Comment

Surfe.be - passive income